আইপিএস ওবরেই মোট যৌথ উদ্যোগে উন্নততর আন্দোলনের সঙ্গে সঠিক বিকল্পগুলি অফার করেন

সংক্ষিপ্ত বিবরণ:

যৌথ প্রতিস্থাপন সার্জারি যৌথভাবে ভেঙে যাওয়া বা অসুস্থ অংশগুলিকে সরিয়ে দেয় এবং নতুন, মানুষের তৈরি অংশগুলি দিয়ে তাদের প্রতিস্থাপন করে। একটি যৌথ পরিবর্তন ব্যথা কমাতে এবং আপনি পাস এবং ভাল বোধ করতে সাহায্য করতে পারেন। পোঁদ এবং হাঁটু প্রায়শই পরিবর্তন করা হয়। প্রতিস্থাপিত হতে পারে যে অন্যান্য জয়েন্টগুলোতে কাঁধ, অস্ত্র, গোড়ালি, এবং কাঁধ অন্তর্ভুক্ত। যৌথ প্রতিস্থাপন সার্জারি লক্ষ্য যন্ত্রণা উপশম হয়, যৌথ কাজ ভাল সাহায্য, এবং হাঁটা এবং অন্যান্য কর্ম উন্নত। যৌথ পৃষ্ঠ থেকে দূরে 15 থেকে 20 বছর পরে একটি সমস্যা হিসাবে আবির্ভূত হতে পারে।

আইপিএস ওবরেই ভারতের সেরা যৌথ প্রতিস্থাপন সার্জন আপনাকে একটি ফুলার, আরও সক্রিয় জীবনযাপন করতে সহায়তা করে

আপনি যদি ভারতের যৌথ প্রতিস্থাপন ডাক্তারের সন্ধান করেন তবে অভিজ্ঞ যৌথ অস্ত্রোপচার সার্জন ডা। আইপিএস ওবরেই ভারতের সেরা যৌথ প্রতিস্থাপন সার্জনকে বিশ্বাস করেন। তিনি আপনার পরিস্থিতি শুনতে পাবেন, আপনার ব্যক্তিগত চিকিৎসা প্রয়োজন মূল্যায়ন এবং যৌথ অস্ত্রোপচার আপনার জন্য সঠিক কিনা তা নির্ধারণ। তিনি আর্টেমিস গুড়গাঁও-এর অস্থির চিকিত্সক যিনি সর্বোপরি প্রশিক্ষিত, অভিজ্ঞ এবং দক্ষ যৌথ প্রতিস্থাপনের দক্ষতা অর্জন করেছেন, বিশেষ করে তার বিশেষ এলাকার উচ্চতর জ্ঞান এবং দক্ষতা প্রদান করেন। তিনি জাতির সেরা এক, 3,000 সার্জারি বার্ষিক সঞ্চালিত সঙ্গে। তিনি মোট যৌথ প্রতিস্থাপন অত্যন্ত অভিজ্ঞ এবং দক্ষ। তিনি তাদের যৌথ ব্যথা জন্য সেরা চিকিত্সা পরিকল্পনা বিকাশ রোগীদের সঙ্গে কাজ করে। ভারত জুড়ে রোগীরা যৌথ প্রতিস্থাপনে ঐতিহ্যগত যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচারের পাশাপাশি তাদের উন্নত দক্ষতা ও নেতৃত্বের দক্ষতার সন্ধান করেন।

ভারতের আইপিএস ওবরেই শ্রেষ্ঠ যৌথ প্রতিস্থাপন সার্জন ডা

ভারতে সমন্বিত আইপিএস ওবোর শ্রেষ্ঠ যৌথ প্রতিস্থাপন সার্জন সহ মোট যৌথ পরিচর্যা

যখন আপনার বাড়ির একটি দরজা খোলা এবং সঠিকভাবে বন্ধ হবে না, তখন হিংসের প্রতিস্থাপন করার আগে অনেকগুলি সমাধান সমাধান করা উচিত। আর্টেমিস গুরগাঁও-এ আইপিএস ওবরে অস্থির চিকিত্সক ডাক্তার ইনজেকশন বা আঠারোগের কারণে ক্ষতিগ্রস্ত জয়েন্টগুলোতে চিকিৎসার জন্য একই পদ্ধতির সাথে জড়িত। অস্ত্রোপচারের সুপারিশ করার আগে, তিনি সর্বদা অচেতন ঔষধ, ব্যায়াম, এবং একটি প্রত্যয়িত শারীরিক থেরাপিস্টের সাথে শারীরিক থেরাপির সহ সর্বজনীন বিকল্পগুলি অনুসরণ করবেন। তিনি আর্টেমিস হাসপাতাল গুড়গাঁও ভারতে পরিচালনা করেন, যা ভারতের একমাত্র স্বীকৃত সুবিধা। তিনি শুধুমাত্র যৌথ প্রতিস্থাপন ও পুনর্গঠনের ক্ষেত্রে রোগী-কেন্দ্রীয় যত্নের ক্ষেত্রে বিশেষজ্ঞ নয়, যৌথ সংরক্ষণ এবং যৌথ সংশোধন সার্জারিও বিশেষজ্ঞ। তিনি অন্তত আক্রমণকারী পদ্ধতিগুলি সরবরাহ করে অত্যাধুনিক প্রযুক্তি এবং উন্নত শল্যচিকিত্সার কৌশলগুলি ব্যবহার করে নিয়মিত গোড়ালি, হিপ, হাঁটু এবং কাঁধের জয়েন্টগুলি প্রতিস্থাপন করেন। যখন সংক্রামকতা বা অন্যান্য ক্ষতি তীব্রতা এবং দৃঢ়তার স্তরে পৌঁছে যায় তখন মোট যৌথ প্রতিস্থাপনের প্রয়োজন হয়, তিনি তার যৌথ যৌথ প্রতিস্থাপন প্রোগ্রামের মাধ্যমে পুনর্বাসনের মাধ্যমে সার্জারি থেকে পথের প্রতিটি ধাপে রোগীদের সমর্থন করেন।

আইপিএস ওবোর শ্রেষ্ঠ যৌথ প্রতিস্থাপন সার্জনের সঙ্গে ব্যতিক্রমী চিকিৎসার ব্যবস্থা

আর্টেমিস গুরগাঁও-এর আইপিএস ওবরেই অস্থির চিকিত্সক ডা। এপিএস ওবায়দিকের এই অঞ্চলের সবচেয়ে বিস্তৃত এক প্রতিনিধিত্ব করেন, যা যৌথ প্রতিস্থাপনে তার নিবেদিত ফোকাসের জন্য পরিচিত। তিনি অত্যন্ত অভিজ্ঞ স্বাস্থ্যসেবা প্রদানকারীদের একটি অত্যাধুনিক সুবিধার মধ্যে কাজ করেন, ব্যক্তিগত যত্ন, প্রমাণ-ভিত্তিক এবং কাটিয়া প্রান্তের যত্নের স্তর নিশ্চিত করেন। তিনি হৃৎপিণ্ড এবং হাঁটুকে প্রভাবিত করে এমন রোগের নির্ণয়ের ও চিকিত্সার জন্য প্রতিশ্রুতিবদ্ধ, বিশেষ আগ্রহ এবং উদ্বেগের সংশ্লেষের সাথে। তার সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে তিনি তার সমস্ত রোগীদের জন্য পুঙ্খানুপুঙ্খভাবে বহু-প্রশাসনিক যত্ন প্রদান করেন। তিনি সমবেদনা, সহানুভূতি, এবং সংবেদনশীলতার সাথে অস্ত্রোপচার শ্রেষ্ঠত্ব পরিপূরক দ্বারা সম্ভাব্য সর্বোত্তম সম্ভাব্য ফলাফল অর্জনের চেষ্টা করেন।

যৌথ প্রতিস্থাপন অস্ত্রোপচার সেবা ভারত উপকারিতা

যৌথ প্রতিস্থাপন সার্জারি সেবা ভারত ভারতের একটি নেতৃস্থানীয় চিকিৎসা ভ্রমণ কোম্পানি যা বিদেশে রোগীদের ভারতে মানের এবং সাশ্রয়ী চিকিৎসা চিকিত্সার জন্য সাহায্য করে। এই প্রতিষ্ঠানটি ডাক্তার ও স্বাস্থ্যসেবা বিশেষজ্ঞদের একটি বিশেষ দক্ষ দল ব্যবহার করে পরিচালিত হয় যারা স্বাস্থ্যসেবা খাতে 100 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে। আমাদের দল ঝামেলা মুক্ত ভ্রমণ সরবরাহ, ভিসা, পরিবহন, অস্ত্রোপচার অপারেশন, হাসপাতালে এবং ভারতে থাকার ব্যবস্থা করে। আমরা ফ্রি ক্লিনিকাল পরামর্শ, চিকিৎসা পুনরুদ্ধার, ব্যক্তিগত সহায়তা, সফর এবং ভ্রমণের মাধ্যমে ভারত ফিরে আসার সিদ্ধান্ত নিয়ে মিনিট থেকে আপনাকে সহায়তা করি।

অর্থোপেডিক বিশেষজ্ঞদের সঙ্গে একটি অ্যাপয়েন্টমেন্ট নির্ধারণ বা যৌথ প্রতিস্থাপন সার্জারি এবং পরিষেবা সম্পর্কে একটি প্রশ্ন জিজ্ঞাসা, একটি ফর্ম অনলাইন পূরণ করুন  কল + 91-9860432255। ইমেল আইডি এ আমাদের লিখুন: dr.oberoi@jointsurgeryhospital.com  

আইপিএস ওবরেই মোট যৌথ উদ্যোগে উন্নততর আন্দোলনের সঙ্গে সঠিক বিকল্পগুলি অফার করেন আইপিএস ওবরেই মোট যৌথ উদ্যোগে উন্নততর আন্দোলনের সঙ্গে সঠিক বিকল্পগুলি অফার করেন Reviewed by Lena Rivera on January 08, 2019 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.