ডাঃ হার্ভার্ডন হেগড উচ্চ মানের অস্থির চিকিত্সা সেবা প্রদান করেন যা অনগ্রসর ব্যক্তি তাদের জীবনের গুণমান পুনরুদ্ধার করতে সহায়তা করে।

সংক্ষিপ্ত বিবরণ:
অস্থির চিকিত্সা সার্জারি হাড়, জয়েন্টগুলোতে, অস্থিরতা, পেশী, tendons, স্নায়ুর রোগ নির্ণয়, চিকিত্সা, পুনর্বাসন এবং প্রতিরোধের উপর দৃষ্টি নিবদ্ধ করে। যারা বিশেষজ্ঞদের স্বাভাবিক ফাংশন ফিরে ক্লিনিকাল, শারীরিক, পুনর্বাসন এবং অস্ত্রোপচার চিকিত্সা নিযুক্ত। এটি অনুমান করা হয় যে অর্ধেক অস্থির চিকিত্সার অভ্যাস অর্ধ-অস্ত্রোপচার বা আঘাত ও রোগের চিকিৎসা ব্যবস্থাপনা এবং অর্ধেক অস্ত্রোপচারের চিকিত্সার জন্য নিবেদিত। মূলত আমি মেরুদণ্ড এবং অঙ্গবিন্যাস শিশুদের, deformities, অস্থির চিকিত্সা সার্জারি যত্ন নেওয়ার জন্য উত্সর্গীকৃত বৃদ্ধ বয়স্কদের arthroscopic অস্ত্রোপচার চিকিত্সার প্রয়োজন নবজাতক, যারা নবজাতক থেকে সব বয়সের রোগীদের জন্য যত্নশীল, যত্নশীল।

অত্যন্ত যোগ্যতাসম্পন্ন অস্থির চিকিত্সক সার্জন ডা। হর্ষ বর্ধন হেগড ভারতে সকল অস্থির চিকিত্সা সংক্রান্ত অবস্থার কথা বলেন

ফোর্টিস হসপিটাল ভারত-এ সেরা হারথওয়ার্ড হগদে সেরা অস্থির চিকিত্সক সার্জন আপনার হাড়, জয়েন্টগুলোতে, লিগামেন্ট, কোঁকড়া, পেশী এবং স্নায়ুকে প্রভাবিত করে এমন অবস্থার গতিবেগ এবং গতিশীলতা এবং ঠিকানা পরিস্থিতির উপর উন্নততর দৃষ্টিভঙ্গি সরবরাহ করে। কাউন্সিলিং, ওষুধগুলি, অথবা যদি চিকিত্সাগতভাবে কার্যকর চিকিৎসার পদ্ধতিগুলি প্রয়োগ করে তিনি আপনার জীবনযাত্রার মান অর্জনে সহায়তা করবেন তবে তিনি আর্থ্রস্কোপিক সার্জারি বা যৌথ প্রতিস্থাপন যেমন হস্তক্ষেপের সুপারিশ করতে পারেন। তিনি আপনাকে আপনার অবস্থা এবং উপলব্ধ সবচেয়ে উপকারী চিকিত্সা বিকল্প সম্পর্কে একটি স্পষ্ট বোঝা প্রদান করবে। প্রয়োজন হলে, আপনি ফোর্টিস হাসপাতাল দিল্লীতে তাঁর অত্যাধুনিক ডায়াগনস্টিক্স এবং সাইটে উদ্ভাবনী চিকিত্সাগুলির একটি সারির সুবিধা নিতে পারেন।
ডাঃ হার্ভার্ডন হেগদে অস্থির চিকিত্সার ক্ষেত্রে রোগীর যত্নের জন্য একটি অনুভূতি প্রদান করেন

ভারতে সেরা অস্থির চিকিত্সা সার্জন ডা। হার্ভার্ডন হেগড আউটপুটেন্ট এবং ইনপেশেন্ট অস্থির চিকিত্সা সেবা উভয়ই অফার করেন। Musculoskeletal সিস্টেমের কম গুরুতর রোগ ক্ষেত্রে, বহিরাগত চিকিত্সা যথেষ্ট। আরও গুরুতর ক্ষেত্রে, অস্ত্রোপচার পদ্ধতিটি একদিনের সার্জারি হিসাবে পরিচালিত হয় যা ফোর্টিস হসপিটাল দিল্লিতে তার আধুনিক সুবিধার শীর্ষস্থানীয় ওথোপেডিস্টদের দ্বারা পরিচালিত হয়। তিনি প্রমাণ-ভিত্তিক সর্বোত্তম অনুশীলন নির্দেশিকাগুলি উন্নয়ন ও প্রচারের মাধ্যমে এবং অস্থির চিকিত্সক, অনুশীলনকারীদের এবং জনসাধারণের জন্য শিক্ষাগত পণ্যগুলি বিকাশ ও অফার করে ভারতে অস্থির চিকিত্সার ক্ষেত্রে উৎকর্ষতাকে উৎসাহিত করে। তাঁর পদ্ধতিটি আপনাকে আপনার পদ্ধতির আগে, সময় এবং পরে সর্বোত্তম সম্ভাব্য যত্ন নিশ্চিত করে। তিনি আপনাকে অস্ত্রোপচারের জন্য প্রস্তুত হতে সাহায্য করতে পারেন, এবং প্রায়ই অস্ত্রোপচারের অভিজ্ঞতা একটি গুরুত্বপূর্ণ অংশ। তিনি আপনার হাসপাতালের স্থিতিশীলতা এবং আপনার পুনরুদ্ধারের গতি বাড়িয়ে তুলতে সহায়তা করে যাতে আপনি আপনার পরিবার, বাড়ি, কাজ এবং আপনার পছন্দসই ক্রিয়াকলাপগুলিতে ফিরে আসতে পারেন।



ভারতে আপনার অস্থির চিকিত্সক হিসাবে ডাঃ হার্ভার্ডন হেগডকে বেছে নেওয়ার উপকারিতা

ভারতে সেরা অস্থির চিকিত্সা সার্জন ডা। হার্ভার্ডন হেগডও খুব দৃঢ়ভাবে অনুভব করেন যে একটি রক্ষণশীল দৃষ্টিভঙ্গি দীর্ঘমেয়াদী ফলাফলকে আরও ভাল করে তোলে। তিনি সর্বনিম্ন আক্রমণকারী, সবচেয়ে কার্যকর চিকিত্সা এবং আপনার আঘাতের জন্য সমাধান দিয়ে শুরু করবেন, এবং সাবধানে আপনার বিকাশকে পর্যবেক্ষণ করবেন। তিনি সত্যিই অস্ত্রোপচার অপারেশন মধ্যে তিড়িং লাফ যা যাচ্ছে না একটি "সংক্ষিপ্ত পুনরুদ্ধার।"
একটি বিকল্প হিসাবে, তিনি আপনার জন্য সহজ কি অনুসরণ করে আগ্রহী। তিনি সর্বনিম্ন আক্রমণকারী আর্থ্রোস্কোপিক কৌশলগুলিতে একজন স্বীকৃত নেতা এবং বিভিন্ন অস্থির চিকিত্সা সার্জনের জন্য পরামর্শদাতা হিসেবে পরিচিত। তার লক্ষ্য হল রক্ষণাবেক্ষণ এবং পেশাজীবী স্বাস্থ্য এবং ফাংশন পুনরুদ্ধারের সঙ্গে প্রাপ্তবয়স্কদের মাধ্যমে শৈশব থেকে সন্তানের কার্যকলাপের সন্তোষজনক স্তর বজায় রাখতে সহায়তা করা।

একটি অ্যাপয়েন্টমেন্ট বুক করতে যান https://jointreplacementsurgeryhospitalindia.com/doctors/consult-dr-harshwardhan-hegde-best-orthopaedic-surgeon-fortis-hospital-india.php

যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত কিভাবে আপনার অস্থির চিকিত্সা সার্জারি পরিকল্পনা করবে

আপনার অনুসন্ধানের যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবা পাওয়ার পর ভারত আপনার একটি হাসপাতালে সন্ধান করবে যা আপনার প্রয়োজন অনুসারে সর্বোত্তম হবে। একবার পাওয়া যায়, আমরা আপনাকে গঠিত পদ্ধতি সম্পর্কে বিশেষ তথ্য পাঠাতে; আনুমানিক সময়কাল, চিকিত্সার মূল্য এবং স্ট্রেস-ফ্রি ট্রিপের জন্য প্রয়োজনীয় অন্যান্য তথ্য। আপনি যদি আমাদের প্রস্তাবটি গ্রহণ করেন এবং যৌথ প্রতিস্থাপন সার্জারি পরিষেবাটি ভারত হিসাবে আপনার চিকিত্সা সংগঠিত করার জন্য চিকিৎসা অংশীদার হিসাবে চয়ন করেন তবে আমরা আপনাকে আপনার অস্থির চিকিত্সার শর্ত সম্পর্কে বিস্তারিত মেডিকেল রিপোর্ট পাঠাতে বলব যা আমরা আপনাকে হাসপাতালে পাঠাবো যেখানে আপনার চিকিত্সা করা হবে। যৌথ প্রতিস্থাপন সার্জারি সেবা ভারত, আমরা বুঝতে পারি যে প্রত্যেক বিদেশী রোগীর বিভিন্ন চাহিদা রয়েছে এবং আমাদের নিবেদিত দল এখানে তাদের চিকিত্সা জুড়ে ব্যক্তিগত নির্দেশনা নিশ্চিত করার জন্য এবং ভারতে থাকার জন্য এখানে রয়েছে। আমাদের রোগীর সমন্বয়কারীরা লক্ষ্যের সাথে রোগীর পরিদর্শনের আগে, তারপরে এবং পরে যোগাযোগের একক বিন্দু হিসাবে পরিবেশন করে আমাদের সকল আন্তর্জাতিক অতিথি এবং তাদের পরিবারের জন্য সর্বাধিক পেশাদার ও ব্যক্তিগতকৃত যত্ন প্রদান করা।

ডাঃ হার্ভার্ডন হেগডের সঙ্গে নিয়োগের ব্যবস্থা উপলভ্য সময়ের স্লটগুলি সম্পর্কে আরও জানতে, দয়া করে + 91-9860432255 এ কল করুন অথবা ইমেল আইডি এ আমাদের লিখুন: dr.harshwardhan@jointsurgeryhospital.com
ডাঃ হার্ভার্ডন হেগড উচ্চ মানের অস্থির চিকিত্সা সেবা প্রদান করেন যা অনগ্রসর ব্যক্তি তাদের জীবনের গুণমান পুনরুদ্ধার করতে সহায়তা করে। ডাঃ হার্ভার্ডন হেগড উচ্চ মানের অস্থির চিকিত্সা সেবা প্রদান করেন যা অনগ্রসর ব্যক্তি তাদের জীবনের গুণমান পুনরুদ্ধার করতে সহায়তা করে। Reviewed by Lena Rivera on November 23, 2018 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.