চেন্নাইতে ড। বিজয় সি বোস শ্রেষ্ঠ মোট হিপ প্রতিস্থাপন সার্জনের সাথে ইমেইল অ্যাপয়েন্টমেন্ট

সংক্ষিপ্ত বিবরণ:

একটি হিপ প্রতিস্থাপন একটি অস্বাভাবিক ধরণের অস্ত্রোপচার পদ্ধতি যেখানে একটি ভাঙ্গা হিপ সংযুক্ত একটি সিন্থেটিক এক সঙ্গে প্রতিস্থাপিত হয়। কোনো বয়সের প্রাপ্তবয়স্কদের একটি হিপ প্রতিস্থাপন করা যেতে পারে, যদিও 60 ও 80 এর মধ্যে বয়সের মধ্যে অধিকাংশ মানুষের উপর পরিচালিত হয়। বেশিরভাগ লোকের শ্বাস-প্রশ্বাস হ্রাস এবং তাদের পরিধির গতির কয়েকটি উন্নতির অভিজ্ঞতা রয়েছে।

ভারতে সেরা হিপ অস্ত্রোপচারের জন্য ড। বিজয় সি বোস কেন নির্বাচন করেছিলেন?


ড। বিজয় সি। ভারতে বোস শ্রেষ্ঠ হিপ জেনারেল অনুশীলনকারী বর্তমানে চেন্নাই এশিয়ার যুগ্ম পুনর্গঠন প্রতিষ্ঠানের যুগ্ম পরিচালক এবং প্রতিনিধি যুগ্ম পুনর্গঠনমূলক স্বাস্থ্যসেবা পেশাদার হিসেবে কাজ করে এবং জটিল হিপ, হাঁটু এবং কাঁধের সমস্যার জন্য রেফারেল-ভিত্তিক পরিষেবা প্রদান করে। তিনি তরুণ রোগীর একটি বিশেষ আগ্রহ হিপ arthroplasty আছে। এ্যাপোলো হসপিটাল চেন্নাইতে ডাঃ বিজয় সি বসু হিপ সার্জন ছিলেন। এশিয়ার সবচেয়ে বড় হিপ রিফ্রেশিংয়ের অভিজ্ঞতা 2000 সালে বিশ্বজুড়ে 5 তম বৃহত্তম। তিনি হিপ এবং অ্যাসেটবুলার কম্পোনেন্ট পজিশনিং এর ভাস্কুলার নিকোসিসের চিকিত্সার মধ্যে ব্যাপকভাবে ব্যাপকভাবে কাজ সম্পন্ন করেছেন যা ২010 সালে জার্নাল অব হোলেন অ্যান্ড জয়েন্ট সার্জারি (ব্রা) এর মধ্যে প্রকাশিত হয়। ড। বিজয় সি বোস সেরা হিপ সার্জনে জড়িত এভিএন রোগীদের জন্য বিএমএইচআর কমপ্লেইসিসের উন্নয়ন। তিনি এশিয়াতে ডেল্টমোশন হিপের অগ্রদূতও। তিনি মে 2000 সালে প্রথমবার দক্ষিণ এশিয়াতে হিপ রিফ্রেশিং সার্জারির নতুন অস্থির চিকিত্সা উদ্ভাবন নিয়ে এসেছিলেন।

পেশেন্ট রিভিউ: আফগানিস্তান থেকে আবদুস করজাই আরামদায়ক 'এবং ড। বিজয় সি বোস দ্বারা মোট হিপ প্রতিস্থাপন অপারেশন সফল হওয়ার পর পুনরুদ্ধার

আফগানিস্তানে আমার নাম আবদীয়স কারজাই রয়েছেন। আমি আমার মোট হিপ প্রতিস্থাপন সঙ্গে আমার অভিজ্ঞতা ভাগ করতে চান। আমি এই বছরের 70 বছর এবং আমি ভাল বোধ করেন না। আমি এটা খুব শীঘ্রই সম্পন্ন করেছি কিন্তু এটি একটি দীর্ঘ সময় নির্ণয় করা হবে। আমি একটি অ্যান্ট অ্যারোথডিক্স সার্জনের খোঁজে অতিরিক্ত পরিশ্রমী ছিলাম। অনেক গবেষণার পর আমি ডাঃ বিজয় সি বোসের বিশেষজ্ঞ ডা। এ্যাপোলো হসপিটাল চেন্নাই ইন্ডিয়ায় মোট হিপ সার্জনে উপস্থিত হয়েছি। এছাড়াও, আমি অস্ত্রোপচারের আনুমানিক খরচ জানতে চেয়েছিলাম। তাই, আমি তার সচিবকে তার মোবাইল নম্বর দিতে বলেছিলাম। এবং তিনি আমাকে একই দিয়েছে আমার প্রথম টেলিফোনের কথোপকথনে ড। বিজয় সি বোস আমার ব্যক্তিগত এবং পেশাদার মনোভাবের সাথে অঙ্কিত ছিলেন। তিনি ধৈর্য সহকারে সব কথা বলেন, এক্স-রে লিখিত প্রতিবেদনটি শুনেছেন এবং আমাকে আমাকে রিপোর্ট করার জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন।

আমার এক্স-রে পরীক্ষা করার পর মনোযোগ সহকারে অধ্যয়ন শেষে, ড। বিজয় সি বোস আমার অবস্থা নিশ্চিত করেছেন: প্রোট্রাসিও অ্যাকেটাবুলির সাথে হিপের ডিগ্রেনেটিক আর্থ্রো-আর্থ্রাইটিস। এটা বলার একটি কারিগরি উপায় যে আমার উষ্ণতা বা জাড়ের হাড়ের মাথাটি আসলে হিপ সকেটের দেওয়ালের পুকুরের দিকে ছিটকে পড়ে।

এই সাহায্য ড। বিজয় সি বোসের আকারে এসেছিল। আমি সার্জারি থেকে জেগেছি মুহূর্ত, আর্থ্রিতিক ব্যথা চলে গেছে। হ্যাঁ, আমার অস্ত্রোপচারের ব্যথা ছিল - কিন্তু এটা ভিন্ন, এবং এটি প্রতিদিন উন্নত। আমার অস্ত্রোপচারের জন্য আমাকে ছয় সপ্তাহের জন্য একটি ওয়াকার ব্যবহার করতে হবে। আমি তারপর একটি বেতের স্নাতক, কিন্তু দ্রুত এটি সরাইয়া সরাইয়া। সাত সপ্তাহ পর আমি জিম এ ফিরে এলাম, সাঁতার এবং পুলের মধ্যে হাঁটা। ডঃ বিজয় সি বোসের সাথে আমার হিপ প্রতিস্থাপন শুরুর বিষয়ে আমার কোনও অনুশোচনা আছে? কেবল মাত্র একটি. আমি নিশ্চিত যে আমি এই কাজটি করেছি যত শীঘ্র সম্ভব। অন্তত কিন্তু অন্তত নয়, ডঃ বোস মত ডাক্তাররা আমাদের বাধ্য হয়ে অনেক পেশেন্ট ডাক্তারের ভেতর চিকিৎসা পেশায় শ্রদ্ধা করছেন যেমনটা প্রত্যেক পাঠকের জানা যায়। যদি ড। বোস আমার পর্যালোচনা পড়েন, আমি তাকে বলতে চাই "ধন্যবাদ, ধন্যবাদ এবং ধন্যবাদ!" ড। বিজয় সি বোসের সঙ্গে ইমেইল অ্যাপয়েন্টমেন্ট

ভারতে যুগ্ম প্রতিস্থাপন সার্জারী সার্ভিস কেন নির্বাচন?

যুগ্ম প্রতিস্থাপন সার্জারী পরিষেবা ভারত একটি স্বাস্থ্য পরিচালন সংস্থা এবং চিকিৎসা ব্যবস্থার জন্য ভারত ভ্রমণ করতে ইচ্ছুক রোগীদের জন্য অনন্য স্বাস্থ্য সমাধান প্রদানের দৃষ্টিকোণ দ্বারা প্রতিষ্ঠিত ভারতের সেরা চিকিৎসা পর্যটন সংস্থা এক। যুগ্ম প্রতিস্থাপন সার্জারী পরিষেবা ভারত জীবন জীবনের অপরিহার্য অংশ এক। এর মানে হচ্ছে সাদৃশ্য, ভারসাম্য, বিশুদ্ধতা, স্বচ্ছতা এবং নম্রতা। আমরা যুগ্ম প্রতিস্থাপন সার্জারি পরিষেবা ভারত, অবিরামভাবে একটি রোগীর প্রয়োজন শ্রেষ্ঠ কাজ করতে উত্সাহিত।

ভারতে হিপ রিপ্লেসমেন্টের জন্য সবচেয়ে ভাল অস্থির চিকিত্সক সার্জনকে খুঁজে পাওয়া হলে, ডাঃ বিজয় সি বোসের সাথে অ্যাপোলো হসপিটাল চেন্নাইয়ের হিপ প্রতিস্থাপন সার্জনের সাথে সাক্ষাত্কার দিন। যোগাযোগের বিবরণ নিচে -

ডঃ বিজয় বোসের সাথে ইমেল ও অ্যাপয়েন্টমেন্ট

এ ইমেল করুন: dr.vijaybose@jointsurgeryhospital.com

কল করুন: +91 9860432255


ওয়েবসাইট দেখুন: https://jointreplacementsurgeryhospitalindia.com/doctor/bangla-contact-dr-vijay-c-bose-top-hip-surgeon-apollo-hospital-chennai-india.php

ট্যাগ্স: ড। বিজয় সি বোস ভারতের সেরা হিপ সার্জন ডা। বিজয় বোস চেন্নাইতে সেরা হিপ প্রতিস্থাপন সার্জন, ড। বিজয় সি বোস হিপ সার্জন অ্যাপোলো হসপিটাল চেন্নাই, বেস্ট হিপ রিসুরফাইসিং সার্জন ভারতে, এ্যাপোলো চেন্নাইতে মোট হিপ প্রতিস্থাপন খরচ, ড। বিজয় বসু শীর্ষ সার্জন ভারতে হিপ প্রতিস্থাপন, ভারতে শীর্ষ 10 হিপ প্রতিস্থাপন সার্জন, ড। বিজয় বোস ফী, ড। বিজয় সি বোসের সাথে ইমেল অ্যাপয়েন্টমেন্ট, ডাঃ বিজয় সি বোস, ডঃ বিজয় বোস যোগাযোগের সংখ্যা সহ হিপ সার্ভারের জন্য নিয়োগ
চেন্নাইতে ড। বিজয় সি বোস শ্রেষ্ঠ মোট হিপ প্রতিস্থাপন সার্জনের সাথে ইমেইল অ্যাপয়েন্টমেন্ট চেন্নাইতে ড। বিজয় সি বোস শ্রেষ্ঠ মোট হিপ প্রতিস্থাপন সার্জনের সাথে ইমেইল অ্যাপয়েন্টমেন্ট Reviewed by Lena Rivera on August 10, 2018 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.