হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ডঃ বিজয় সি। বোস ইরাক থেকে আম্মার হানানিয়া রোগীর সাহায্য করছেন, আবার বেদনাদায়ক এবং প্রেমময় জীবন বাঁচিয়েছেন

"হাই আমি ইরাকে আম্মার হানানিয়া থেকে আমার কাজ অনেক কাজ করে এবং শারীরিকভাবে খুব দাবি করে। আমি আমার মোটর সাইকেলে দৈনিক 1২ থেকে 1২ কিমি দৈর্ঘ্য ভ্রমণ করি প্রকল্পটি সাইটে পৌঁছানোর জন্য।

আমি সাইট থেকে ফিরে যখন জানুয়ারী 2012 প্রথম ব্যথা সম্মুখীন শুরু। প্রাথমিকভাবে, আমি এটা একটি পেশী টান ছিল চিন্তা এবং এটি আরো মনোযোগ দিতে না। কিন্তু প্রতিটি পাশের দিনেই ব্যথা বেড়ে যায়। খুব শীঘ্রই, ঘুমের সময় হাঁটা, বসা এবং অবস্থার পরিবর্তন করতে পারিনি যখন আমি ব্যথা অনুভব করছিলাম। আমি আকুপাংচার, চুম্বক থেরাপি, ব্যথা হত্যাকারী, ফিজিওথেরাপি সহ বিভিন্ন চিকিত্সা বিকল্পের চেষ্টা করেছি এবং ব্যথা এত ভয়াবহ ছিল যে, আমি রাতে কান্নাকাটি করতাম। কিন্তু যেহেতু গতিশীলতা ও স্বাধীনতা সবসময় তাঁর কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে, তাই তিনি আবার যুদ্ধ করার সিদ্ধান্ত নেন। আমার পারিবারিক ডাক্তার আমার হিপ এক্স রে নির্দেশ, এবং ফলাফল সুস্পষ্ট ছিল। আমি একটি হিপ বিশেষজ্ঞ দেখতে প্রয়োজন। তারপর আমার নিজের দেশে একটি অস্থির চিকিত্সাবিজ্ঞান পাঠানো হয়েছিল।

আমি ইরাকে আমার প্রথম হিপ প্রতিস্থাপন অপারেশনে আছি কিন্তু আরও জটিলতার দ্বারা তিক্ত করা অব্যাহত রয়েছে। জটিলতাগুলি পরবর্তী চারটি সার্জারিতে পরিণত হয়েছিল কিন্তু কিছুই পরিবর্তিত হয়নি। এবং তারপর একটি দুর্ঘটনা আমি ক্ষতিগ্রস্ত এছাড়াও প্রতিস্থাপিত হিপ সংলগ্ন হাড় থেকে অস্থি একটি ফ্র্যাকচার সৃষ্টি।


আমি অবিশ্বাস্যভাবে একটি টেকসই চিকিত্সা খুঁজে চাওয়া ছিল কিন্তু আমার প্রচেষ্টা অধিকাংশ হতাশা শেষ হয়েছে; অবশেষে আমি চেন্নাইতে ড। বিজয় সি বোস হিপ সার্জনকে খুঁজে পেয়েছিলাম এবং আমার ট্র্যাভেলের সমাধান। ড। বিজয় সি বোসের সাথে আমার প্রথম দর্শন আমাকে তার পেশাদার জ্ঞান, সৌজন্যে এবং উদারতা দিয়ে প্রভাবিত করেছিল। তিনি এক্স-রে পুনরাবৃত্তি করেন এবং আমার ক্রমাগত ক্রমবর্ধমান ব্যথা কমাতে ইনজেকশন চালান। আমি প্রথমে ভয় পেয়েছিলাম এবং নিজেকে আবার এবং আবার জিজ্ঞাসা আমি জানতে পেরেছি যে হিপ প্রতিস্থাপন অপারেশনের পর সারা পৃথিবীর লক্ষ লক্ষ মানুষ সক্রিয় জীবন যাপন করছে।

ড। বিজয় সি বোস আমাকে রোগীদের সাথে দেখা করতে আমন্ত্রণ জানিয়েছিলেন, যারা এই প্রক্রিয়াটি সম্পন্ন করেছিল এবং তাদের জীবন সম্পূর্ণরূপে জীবিত রেখেছিল। আমি তাদের সাফল্যের কাহিনী শুনে আক্ষেপ করি। আমি 100% নিশ্চিত ছিলাম! যাইহোক, আমার ডঃ বোসের সাথে কথা বলার পর এবং তার কাছ থেকে কিছু আশ্রয় গ্রহণ করে, তিনি পুরো প্রক্রিয়াকে বিস্তারিতভাবে ব্যাখ্যা করেন এবং আমাকে আশ্বস্ত করেন যে সবকিছু ঠিক আছে।

অস্ত্রোপচার সফল হয়ে যায়, যার মধ্যে ড। বিজয় সি। বসু অত্যাধুনিক চিকিৎসা প্রযুক্তি ব্যবহার করে আমার হিপ প্রতিস্থাপন করেন এবং আমার পাশে কেবল একটি ছোট্ট স্কার্ফ লাইন রেখে চলে যান। সার্জারি প্রায় 5 ঘণ্টা করে এবং আমি 5 দিনের জন্য অ্যাপোলো হাসপাতালে চেন্নাইয়ে ছিলাম। হাড়টি সঠিকভাবে নিরাময় করা হ'ল তা নিশ্চিত করার জন্য কয়েক সপ্তাহ পর এক্স-রেটি অনুসরণ করেছিলাম; এবং আরেকটি অস্ত্রোপচারের 2 মাস পরে অনুসরণ করে যা হাড়টি সুস্থ হয়ে ওঠে এবং আমি আবার ওজন করতে শুরু করতে পারি।

ডঃ বোস একজন প্রফুল্ল, যত্নশীল মানুষ, চিত্তাকর্ষক পেশাদার জ্ঞান, দক্ষতা এবং মহান চরিত্র। তিনি একটি পূর্ণতাবাদী, সমগ্র চিকিত্সা প্রক্রিয়ার সময় প্রতিটি বিস্তারিত প্রতি মনোযোগ দিতে, ড। বিজয় সি বোস ধন্যবাদ।

অস্ত্রোপচারের তিন মাস পর, আমি ভাল বোধ করছি, এবং ব্যথা পুরোপুরি চলে গেছে। কৃত্রিম হিপের কারণে আমি কর্মক্ষমতা, বা সীমাবদ্ধতার কোনও অভাব বোধ করি না। ডাক্তারের অফিসে যাওয়ার সময়, তার ডিপ্লোমা, কৃতিত্ব এবং পুরষ্কারের ভেতর প্রাচীরের দিকে নজর দেওয়া কঠিন নয় এবং আমি জ্ঞানভিত্তিক জীবন্ত প্রমাণ পেয়েছি, ড। বিজয় সি। বোসকে স্বীকৃতি দেওয়া হয়েছিল। কিন্তু এখন, আমি শুধু আশ্চর্যজনক মনে।

আমি আমার রুটিন ফিরে এসেছি, একটি স্বাভাবিক জীবন বসবাস। আমি সহজেই আমার মোটর সাইকেল চালাতে পারি, যা আমি একেবারে ভালোবাসি। 'না' আমার জন্য এখন বিদ্যমান নেই ঈশ্বরের ধন্যবাদ আমি আবার নতুন স্মৃতিগুলি করছি পরিবর্তন এবং আমার জীবনের উন্নতির জন্য আপনাকে অনেক ধন্যবাদ। এক শব্দে, জীবন এখন একটি 'পিষ্টক-হাঁটা'।

যদি আপনি ভারতে হিপ প্রতিস্থাপন অপারেশনের মাধ্যমে আপনার জীবনকে রুপান্তর করার সিদ্ধান্ত গ্রহণের মাধ্যমে আপনার স্বাস্থ্য নিয়ন্ত্রণের জন্য প্রস্তুত হন, তাহলে যৌথ প্রতিস্থাপনের সার্জারি পরিষেবা ভারত প্রক্রিয়াটি সম্পর্কে আপনাকে গাইড করার জন্য সম্মানিত।
ইমেল এবং অ্যাপয়েন্টমেন্ট

আমাদের এ ফোন করুন - +91 9860432255

ইমেল - dr.vijaybose@jointsurgeryhospital.com


ওয়েবসাইট দেখুন: https://jointreplacementsurgeryhospitalindia.com/doctors/bangla-contact-dr-vijay-c-bose-top-hip-surgeon-apollo-hospital-chennai-india.php
হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ডঃ বিজয় সি। বোস ইরাক থেকে আম্মার হানানিয়া রোগীর সাহায্য করছেন, আবার বেদনাদায়ক এবং প্রেমময় জীবন বাঁচিয়েছেন হিপ রিপ্লেসমেন্ট সার্জারি ডঃ বিজয় সি। বোস ইরাক থেকে আম্মার হানানিয়া রোগীর সাহায্য করছেন, আবার বেদনাদায়ক এবং প্রেমময় জীবন বাঁচিয়েছেন Reviewed by Lena Rivera on July 31, 2018 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.