ডাঃ আইপিএস ওবেরয় ভারতে আপনার হাড় এবং জয়েন্টগুলির যত্ন নিচ্ছেন

 

সেরা যুগ্ম প্রতিস্থাপন সার্জন আর্টেমিস কে?


ডাঃ আইপিএস ওবেরয় শীর্ষ জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন আর্টেমিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া একজন অত্যন্ত দক্ষ এবং অভিজ্ঞ জয়েন্ট পুনর্গঠন বিশেষজ্ঞ, তিনি নিতম্ব, হাঁটু, কাঁধ, কনুই, হাত, পা এবং শরীরের সমস্ত প্রধান জয়েন্টগুলির সাথে সম্পর্কিত সমস্যার চিকিত্সা করেন। গোড়ালি; ক্রমাগত সফল ফলাফল নিশ্চিত করা। উপরন্তু, ডাঃ আইপিএস ওবেরয় সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন দিল্লি বহু-লিগামেন্ট এবং হাঁটুর জটিল আঘাতগুলি পরিচালনা করার কৌশল আয়ত্ত করেছেন। তার পরিষেবাগুলির মধ্যে নতুন ইমপ্লান্ট এবং প্রথম প্রজন্মের যৌথ প্রস্থেসেস অপসারণ বা প্রতিস্থাপন উভয়ই অন্তর্ভুক্ত। তিনি সর্বশেষ গবেষণা, অস্ত্রোপচারের কৌশল এবং ইমপ্লান্ট প্রযুক্তিতে জ্ঞানী। রোগীর যত্নের পাশাপাশি, তার রোগীদের জন্য উপলব্ধ চিকিৎসা কৌশলগুলির অগ্রভাগে থাকার জন্য তার দৃঢ় গবেষণা এবং শিক্ষাগত জোর রয়েছে।

ড. আইপিএস ওবেরয়

আর্টেমিস হাসপাতালে ডাঃ আইপিএস ওবেরয় যুগ্ম প্রতিস্থাপন সাফল্যের হার


শীর্ষ জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন আর্টেমিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া 97% সাফল্যের হার সহ 7000 টিরও বেশি জয়েন্ট প্রতিস্থাপন করেছে, তিনি সুস্থতার মননশীলতাকে এগিয়ে নেওয়ার এবং জীবনযাপনের একটি ভাল উপায় গ্রহণে আত্মবিশ্বাসী। হাঁটু প্রতিস্থাপনে আক্রান্ত 10 জনের মধ্যে 9 জন হাঁটুর ব্যথা থেকে তাত্ক্ষণিক উপশমে আনন্দ পান এবং 95% রিপোর্ট করেন যে তারা তার সাথে তাদের পদ্ধতিতে খুশি। তার দ্বারা জয়েন্ট প্রতিস্থাপনের সাফল্যের হার বিশ্বের সেরাদের সাথে তুলনীয়।


দিল্লির সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন ডাঃ আইপিএস ওবেরয়ের সাফল্যের গল্প


ইরাকের রোগী ডিলান আসফোর ভারতে সম্পূর্ণ হিপ প্রতিস্থাপনের অভিজ্ঞতা বর্ণনা করেছেন, "বাছাই করা ডাঃ আইপিএস ওবেরয় সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন দিল্লি আমার হিপ প্রতিস্থাপন সার্জারি করা আমার জীবনের সেরা সিদ্ধান্তগুলির মধ্যে একটি ছিল। কেন? কারণ তিনি আক্ষরিক অর্থেই আমাকে একটি নতুন জীবন দিয়েছেন! তিন বছর কষ্টের পর, আমি বুলেট কামড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং আমার অস্ত্রোপচারের জন্য একজন ডাক্তার খুঁজে বের করব। আমি একজন ডাক্তার চেয়েছিলাম যে তীক্ষ্ণ, আধুনিক কিন্তু তার অভিজ্ঞতার সাথে মূল ছিল। তিনি আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছেন। আমি অস্ত্রোপচারের পরে একই দিনে হাঁটছিলাম এবং পরের দিন ছেড়ে দেওয়া হয়েছিল। এটা আমার চিন্তা উড়িয়ে দিয়েছে যে আমি আমার নিতম্বের জয়েন্টে একই ব্যথা ছাড়াই এত দ্রুত হাঁটতে সক্ষম হব। Poof - এটা চলে গেছে! আসলে, আমি আমার প্রিয় স্পিন এবং যোগ ক্লাস নেওয়ার দিন থেকে ছয় সপ্তাহ আমার জিমে ফিরে এসেছি। এবং আমি এটির জন্য খুব কৃতজ্ঞ! আর্টেমিস গুরগাঁওয়ের সেরা অর্থোপেডিক ডাক্তার আইপিএস ওবেরয়, আমার সার্জন এবং আপনার চমৎকার কর্মীদের ধন্যবাদ!”


আর্টেমিস হাসপাতালের আইপিএস ওবেরয় জয়েন্ট প্রতিস্থাপনের খরচ ডা


আপনার যদি কখনও অর্থোপেডিক মনোযোগের প্রয়োজন হয়, আপনি আশ্বস্ত থাকতে পারেন যে শীর্ষ জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন আর্টেমিস হাসপাতাল দিল্লি ইন্ডিয়া দ্বারা প্রদত্ত অর্থোপেডিক পরিষেবাগুলি চমৎকার এবং পশ্চিমা মানের সাথে সমান। তিনি খুব সাশ্রয়ী মূল্যের অর্থোপেডিকস সার্জারি প্যাকেজ অফার করেন। তার দ্বারা দেওয়া খরচ হল খরচের একটি ভগ্নাংশ যা আপনাকে মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা বা যুক্তরাজ্যের মতো দেশে দিতে হতে পারে। তাছাড়া, চিকিৎসা সেবার মান বা ইমপ্লান্ট/প্রস্থেসিসের সাথে আপনার আপস করতে হবে না। তিনি বিভিন্ন অর্থোপেডিক সার্জারির বিকল্প অফার করেন। এটি আপনাকে অর্থের জন্য সত্যিকারের মূল্য দেবে।


কেন আন্তর্জাতিক রোগীরা ডাঃ আইপিএস ওবেরয় আর্টেমিস দিল্লিকে বেছে নেয়?


ডাঃ আইপিএস ওবেরয় সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন দিল্লি উচ্চ-মানের অর্থোপেডিকস যত্ন পরিষেবা প্রদানের ক্ষেত্রে অগ্রগামী হিসাবে আবির্ভূত হচ্ছেন, যা অনেক সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়। ভারতে জয়েন্ট প্রতিস্থাপনের অস্ত্রোপচার পদ্ধতি আন্তর্জাতিক রোগীদের আকর্ষণ করছে যেহেতু তারা জানে যে তাদের অত্যাধুনিক সুবিধা সহ ভারতীয় হাসপাতালগুলি তাদের সেরা দেবে এবং তাও অনেক সাশ্রয়ী মূল্যে। শীর্ষ যুগ্ম প্রতিস্থাপন সার্জন আর্টেমিস হাসপাতাল দিল্লি ভারত বিশ্বাস করে যে খরচই ইরানীদের পছন্দের চিকিৎসা কেন্দ্র হিসেবে ভারতের উত্থানের একমাত্র কারণ নয়। খরচ, গুণমান এবং অ্যাক্সেস হল তিনটি ভিত্তি যা তাকে ভারতের সেরা জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জন করে তোলে। তিনি ভারতে হাঁটু প্রতিস্থাপনের অস্ত্রোপচার করেন ইরানের দেশগুলি থেকে মার্কিন যুক্তরাষ্ট্র বা অন্যান্য উন্নত দেশগুলির মতো জায়গায় পেতে বিশ্বব্যাপী রোগীদের সমান। এটি বৈশ্বিক মানচিত্রে চিকিৎসা পর্যটনের ক্ষেত্রে ভারতকে গর্বের জায়গা করে তুলেছে।


 আপনাকে ভারতে মোট হাঁটু প্রতিস্থাপন সার্জনদের সাথে দেখা করার জন্য অপেক্ষা করতে হবে না। আমাদের রোগীদের জন্য ফাস্ট ট্র্যাক পরিষেবা রয়েছে। আপনি আমাদের ইমেল করতে পারেন - dr.oberoi@jointsurgeryhospital.com অথবা আমাদের কল করুন - +91-9860432255।

ডাঃ আইপিএস ওবেরয় ভারতে আপনার হাড় এবং জয়েন্টগুলির যত্ন নিচ্ছেন ডাঃ আইপিএস ওবেরয় ভারতে আপনার হাড় এবং জয়েন্টগুলির যত্ন নিচ্ছেন Reviewed by Lena Rivera on February 26, 2022 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.