ডঃ অশোক রাজগোপাল ভারতের সাথে হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারিতে অভিজ্ঞতার অভিজ্ঞতা অর্জন করুন

সংক্ষিপ্ত বিবরণ:

আপনি যদি হাঁটুর মোট প্রতিস্থাপনের জন্য দৃ determined়সংকল্পবদ্ধ হয়ে থাকেন তবে আপনি সম্ভবত একটি ন্যূনতম আক্রমণাত্মক প্রক্রিয়া সম্পর্কে ভাবছেন। এই ধরণের অস্ত্রোপচারে হাঁটুতে চারপাশে টিস্যুগুলির ছোট চেরা এবং কম টুকরো টুকরো ব্যবহার করা হয়। এই অস্ত্রোপচার চিকিত্সার একটির সুবিধা হ'ল এটি দ্রুত পুনরুদ্ধার, একটি স্বল্প হাসপাতালে থাকার এবং রক্ত ক্ষয় হ্রাস করার অনুমতি দেয়। তবে এই সম্ভাব্য স্বল্প-সময়কালীন সুবিধাগুলি বাদ দিয়ে মোট হাঁটুর প্রতিস্থাপনের জন্য প্রচলিত সার্জিকাল অপারেশনকে দৃ strongly়ভাবে সহ্য করার ভাল কারণ রয়েছে।

শীর্ষ হাঁটুর প্রতিস্থাপন এবং ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু অস্ত্রোপচারের পদ্ধতিগুলি

  • শীর্ষ হাঁটুর প্রতিস্থাপন শল্যচিকিত্সা: মোট হাঁটুর প্রতিস্থাপন হ'ল একটি অস্ত্রোপচার যা ক্ষতিগ্রস্থ বা অসুস্থ হাঁটিকে কৃত্রিম উপাদানগুলির সাথে প্রতিস্থাপন করে। হাঁটুর সমস্ত 3 অংশ পরিবর্তন করা হয়েছে। পদ্ধতিটি আট থেকে বারো ইঞ্চি দৈর্ঘ্যের একটি ছেদ তৈরি করে সঞ্চালিত হয়। পুরো হাঁটুর বিকল্পটি 15 থেকে 20 বছর বন্ধ করতে পারে।
  • ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু অস্ত্রোপচার: সার্জন রোগীর হাঁটুতে একটি 4 থেকে 5 ইঞ্চি পর্যন্ত ছেদ তৈরি করে। হাঁটুর ক্ষতিগ্রস্ত পৃষ্ঠগুলি হ্রাস হয়ে যায় এবং হাড়ের প্রান্তটি পুনরায় আকার দেওয়া হয়। ইমপ্লান্ট হাড় সুরক্ষিত হয়। চিকিত্সক একবার এই কৌশলটি শেষ করার পরে, চিরাটি তখন বন্ধ হয়ে যায়। প্রচলিত মোট হাঁটু প্রতিস্থাপনের কারণে পদ্ধতিটির দীর্ঘমেয়াদী একই ফলাফল রয়েছে।

ভারতে সাশ্রয়ী মূল্যের হাঁটু প্রতিস্থাপনের সার্জারি

ভারত বিশ্বজুড়ে রোগীদের জন্য অনুকূল স্বাস্থ্যসেবা গন্তব্য হিসাবে আত্মপ্রকাশ করছে। বিশ্বব্যাপী ক্ষতিগ্রস্থরা এখানে স্বল্প ব্যয় করে বিশ্বব্যাপী সুযোগ-সুবিধার কারণে চিকিত্সার জন্য ভারতে আসেন। তদুপরি, রোগীদের বা তাদের পরিবারকে হতবাক করার জন্য কোনও অপেক্ষার তালিকা বা সারি নেই। পশ্চিমা দেশগুলির তুলনায় ভারতে হাঁটু প্রতিস্থাপনের ব্যয় অনেক বেশি সাশ্রয়ী। এই দেশগুলিতে ব্যয় হ্রাস পায় 50 থেকে 80 শতাংশ পর্যন্ত।

কেন বেশিরভাগ লোক শীর্ষ হাঁটুর প্রতিস্থাপনের অস্ত্রোপচারের জন্য ভারতে যান?

বিশ্বজুড়ে, প্রধানত পশ্চিমা দেশগুলির রোগীরা ভারতে হাঁটু প্রতিস্থাপন করতে পছন্দ করেন। দেশটি এটির জন্য একটি নাম খোদাই করেছে এবং উচ্চ-মানের এবং যুক্তিসঙ্গত দামের অর্থোপেডিক সার্জারির জন্য সর্বাধিক জনপ্রিয় দেশগুলির তালিকার শীর্ষে স্থান অর্জন করেছে। ভারতে হাঁটু প্রতিস্থাপন শল্য চিকিত্সার জন্য সর্বোত্তম হাসপাতালগুলিতে নির্ভুলতার সাথে প্রক্রিয়াটি চালানোর জন্য উচ্চ-প্রযুক্তি প্রযুক্তি রয়েছে। হাই-এন্ড ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু শল্য চিকিত্সা এবং শীর্ষ হাঁটু প্রতিস্থাপনের শল্যচিকিত্সার জন্য ভারত নিজের জন্য একটি নাম তৈরি করেছে।

কে ভারতের সেরা হাঁটু প্রতিস্থাপন শল্যচিকিৎসক?

আপনার জয়েন্ট ব্যথা মোকাবেলা করার জন্য সেরা সার্জন নির্বাচন করা সমালোচনামূলক এবং আপনার যৌথ প্রতিস্থাপনের অপারেশন করার জন্য কোনও যুগ্ম বিশেষজ্ঞের সিদ্ধান্ত নেওয়ার সময় ভুলে যাওয়াই ভাল নয় deal ডঃ অশোক রাজগোপাল ভারত বিশ্বজুড়ে এবং যৌথ আঘাত এবং অবস্থার সনাক্তকরণ এবং চিকিত্সার মধ্যে তার পরিচালনা এবং প্রশিক্ষণের জন্য জাতীয়ভাবে জাতীয়ভাবে চিহ্নিত identified ডঃ রাজগোপাল দিল্লিতে ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু সার্জনের সাহায্যে তাঁর আত্মবিশ্বাস-দক্ষ জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জনদের জয়েন্ট সমস্যা ও চিকিত্সার উপর মনোনিবেশিত বিশেষ প্রশিক্ষণ সহ চিকিত্সা বিশেষজ্ঞদের অবহিত করে জেনে আপনি আত্মবিশ্বাসী হতে পারেন। এই উন্নত স্কুলশিক্ষা এবং বিস্তৃত জ্ঞানের সাহায্যে ডঃ রাজগোপাল দিল্লির ন্যূনতম আক্রমণাত্মক হাঁটু সার্জন দক্ষতার সবচেয়ে সেরা পর্যায়ে আপনার ব্যক্তিগত প্রয়োজনগুলি মোকাবেলা করবেন। আপনার শেষ শারীরিক থেরাপি পরিদর্শনে আপনার প্রাথমিক পরামর্শ থেকে, ভারতে শীর্ষ হাঁটু রিপ্লেসমেন্ট সার্জন আমাদের যুগ্ম প্রতিস্থাপন রোগীদের যত্নের ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রদানে দক্ষ।

ভারতের শীর্ষ হাঁটু প্রতিস্থাপন সার্জন ডাঃ অশোক রাজগোপালের সাথে যোগাযোগ করুন

জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়া হ'ল ভারতের প্রথম সেরা ভ্রমণ ট্রাভেল সহকারী সংস্থা। এটি দেশের মধ্যে সেরা ব্যক্তিদের মধ্যে রয়েছে যা বিশ্বব্যাপী রোগীদের যথাযথ চিকিত্সা প্যাকেজ সরবরাহ করে এবং আপনার স্বাস্থ্যের উন্নতি করতে সর্বোত্তম আনন্দদানে তাদের সহায়তা করে। আরও গুরুত্বপূর্ণ বিষয়, জয়েন্ট রিপ্লেসমেন্ট সার্জারি সার্ভিস ইন্ডিয়াতে,টপ ১০ কণী রিপ্লেসমেন্ট সুর্জনস ইন ইন্ডিয়া তালিকাভুক্ত ডাঃ রাজগোপালের সাথে একটি অ্যাপয়েন্টমেন্ট দ্রুত এবং জটিল নয়। এই সংস্থাটি স্বল্প ব্যয়বহুল, বিশ্বমানের চিকিত্সা ও ভারতে অস্ত্রোপচারের প্রস্তাব দেয়, অভিজ্ঞ সেবার শিল্প পেশাদারদের একটি দল সমন্বিত।

দ্রুত ট্র্যাক অ্যাপয়েন্টমেন্ট এবং পরামর্শের জন্য যোগাযোগ করুন:
ইমেল: dr.ashokrajagopal@jPointurgeryhhl.com
কল বা হোয়াট-অ্যাপ নম্বরে: +91 9860432255

ডঃ অশোক রাজগোপাল ভারতের সাথে হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারিতে অভিজ্ঞতার অভিজ্ঞতা অর্জন করুন ডঃ অশোক রাজগোপাল ভারতের সাথে হাঁটু রিপ্লেসমেন্ট সার্জারিতে অভিজ্ঞতার অভিজ্ঞতা অর্জন করুন Reviewed by Lena Rivera on June 23, 2020 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.