ইরাক থেকে একটি রোগী ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি সঙ্গে সম্পূর্ণ সুইং জীবন ফিরে পেতে সক্ষম

হাই, আমার নাম তারিক বিন হুসেন, আমি ইরাক থেকে আছি, সম্প্রতি আমার ভারতে আমার হিপ প্রতিস্থাপন সার্জারি ছিল, যা আমাকে অসুস্থতার সাথে অসুস্থতা থেকে মুক্ত করেছিল। ওয়েল, আপনি যদি ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি সম্পর্কে কথা বলেন, তবে এটি আমাকে প্রাথমিকভাবে সংশ্লেষগুলির কয়েকটি বিষয় সংশোধন করতে সাহায্য করেছিল, যা আমার জীবনের একটি বড় জগাখিচুড়ি তৈরি করেছিল। আমার জন্য এই অস্ত্রোপচারটি গ্রহণের লক্ষ্য ছিল চিকিৎসা সংক্রান্ত অবস্থার কারণে ব্যথা ঠিক করা। সাধারণত আমার বয়স্ক বয়সের এই সমস্যাটি সৃষ্টি করে এবং আমার মতো লোকেরা সর্বাধিক চিকিত্সা করে। এখন, যদি আপনি আমার জন্য ভারতের হিপ প্রতিস্থাপন সার্জারি সম্পর্কে কথা বলেন, তবে এটি একটি উপহার বা আশীর্বাদের মতো ছিল, যা কেবলমাত্র আমার চিকিৎসা পর্যটন কোম্পানির প্রস্তাবিত বেশিরভাগ সাশ্রয়ী মূল্যের খরচের সাথে আপনি মানের স্বাস্থ্যসেবা পরিষেবা পেতে পারেন।

আমার মেডিকেল অবস্থা বিবেচনা করে, আমি ভারতে হিপ রিপ্লেসমেন্ট সার্জারি পেতে চাই, যা মূলত আংশিক হিপ প্রতিস্থাপন সার্জারি ছিল। আমার ডাক্তার আমাকে জানালেন যে এই ধরনের সার্জারি হিপ জুয়েন্টির উপর বলটি মুছে ফেলার এবং প্রতিস্থাপন করতে সহায়তা করে। এটা কেবল সকেট উপর প্রতিস্থাপন করা হয় না। অস্ত্রোপচারের জন্য রোগীদের প্রতিস্থাপনের মাধ্যমে সমস্যা সমাধানের জন্য অস্ত্রোপচার করা হয়েছিল। তাই, সার্জারি গন্তব্য সিদ্ধান্ত নেওয়ার সময়, আমি উন্নত জাতিকে পরীক্ষা করে দেখলাম কিন্তু তারা ব্যয়বহুল মনে করেছিল এবং সেরা হাসপাতাল ভারতীয় হাসপাতালে রূপ নিয়েছে। এমনকি মিডিল ইস্টও আমাকে অনেক খরচ করেছে তাই আমি ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি সম্পর্কে ভাবি। আমি সেরা চিকিৎসা পর্যটন সংস্থা খুঁজে বের করার জন্য গবেষণা করেছি যাতে আমি উপযুক্ত খরচে সর্বোত্তম স্বাস্থ্যসেবা সেবা পেতে পারি। তাদের সাথে আমার যোগাযোগের মাধ্যমে, আমি এই দেশটিকে তাদের জন্য অনুসন্ধানের জন্য দেখার সিদ্ধান্ত নিলাম। আচ্ছা, আমার কাছে এমন কাউকে জানাই ছাড়াই কোনও জাতির সাথে দেখা করার আগ্রহ ছিল।


আমি ভারতে আমার হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য পৌঁছে গেছি এবং তারপরে আমি যা করেছি তা প্রথম ডাক্তারকে দেখাতে হয়েছিল। এটি হিপ প্রতিস্থাপন সার্জারি সুবিধা আসে, অনেক আছে। সার্জারি বিবেচনা করার মূল কারণগুলির মধ্যে একটি হল যেটি সর্বোত্তম উপকারের জন্য বেদনা থেকে মুক্ত, যা আমি 90% সাফল্যের হার সহকারে এসেছি। ভারতে হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের সর্বাধিক এবং কার্যকরী বেনিফিট আমি পেয়েছি কষ্টের থেকে মুক্তি এবং হাঁটু ব্যথা যা আঘাত বা অন্য কোনও মেডিকেল অবস্থা সম্পর্কিত ফলাফল। অস্ত্রোপচারের জন্য আমার দিন নির্ধারিত হয়েছিল এবং আমি সেট হিসাবে একই পেয়েছিলাম। যে আমাকে ফলাফল সেরা পেতে সাহায্য করেছে।

কিছু যৌক্তিকতা রয়েছে যা গ্রুপ যৌথ প্রতিস্থাপন সার্জারি হাসপাতাল ভারত কনসালটেন্টের কারণগুলির কারণে ভিন্ন ভিন্ন। এতে উচ্চমানের হিপ প্রতিস্থাপন সার্জারি পাওয়া যায় যা অন্য যে কোনও গ্রুপে খুঁজে পাওয়া কঠিন যে স্বাস্থ্যসেবা প্যাকেজগুলি সহ বেশিরভাগ। যৌথ প্রতিস্থাপন সার্জারি হাসপাতাল ভারত কনসালটেন্টের সাথে ভারতের হিপ সার্জারির বিশেষ প্যাকেজ বিশ্বব্যাপী রোগীদের জন্য অনেক কিছু। আপনাকে স্থানীয় ডাক্তারদের এবং হাসপাতালে সর্বোত্তম পরিষেবাদিতে সর্বোত্তম সেবা প্রদানের অধিকার থেকে রোগীর স্থানীয় জায়গায় এবং ভ্রমণ সহ একটি নতুন জায়গায় প্রয়োজন। এই গ্রুপটি দিয়ে আপনি ভারতে স্বাস্থ্যসেবা পরিষেবাগুলির সাথে বেশ কয়েকটি সুবিধা উপভোগ করতে পারেন। আমার নির্বাচিত মেডিকেল কোম্পানী যৌথ প্রতিস্থাপন সার্জারি হাসপাতাল ইন্ডিয়া কনসালট্যান্ট আমাকে ভারতীয় হাসপাতালে অস্ত্রোপচারের জন্য অনেক সাহায্য করেছে।

এটি আমাকে ভারতে হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের জন্য গুণমান এবং সামর্থ্য সহকারে সাহায্য করেছে। এটি আমাকে হাসপাতালে ও ডাক্তারের সেরাটি পেতে সহায়তা করেছিল যা আমাকে সমস্যাগুলি সমাধানের জন্য সাহায্য করেছিল। আমি ভ্রমণের জন্য ভিসা সহায়তা এবং নির্দেশিকা পেয়েছিলাম। আমি আমার স্থানীয় ভ্রমণ, আপনার নিয়মিত খাবার, ডায়াগনস্টিক পরীক্ষা মত চিকিৎসা সেবা এবং আরো অনেক কিছু পেয়েছিলাম। এই ভাবে, আমি তাদের সঙ্গে হিপ প্রতিস্থাপন সুবিধা সেরা পেয়েছিলাম।

আমরা আমাদের রোগীর জন্য দ্রুত ট্র্যাক সেবা আছে। একটি অ্যাপয়েন্টমেন্ট কল বুক + 91-9860432255 অথবা enquiry@jointsurgeryhospital.com এ মেইল করুন
ইরাক থেকে একটি রোগী ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি সঙ্গে সম্পূর্ণ সুইং জীবন ফিরে পেতে সক্ষম ইরাক থেকে একটি রোগী ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি সঙ্গে সম্পূর্ণ সুইং জীবন ফিরে পেতে সক্ষম Reviewed by Lena Rivera on December 18, 2018 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.