ভারতের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন খুঁজুন যোগাযোগ ডঃ বিজয় সি বোস

ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারি

হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচার অপারেশন সংকীর্ণ হিপ অংশ বা ইমপ্লান্ট দ্বারা সংশ্লেষ বা আঘাত দ্বারা দূরে ক্ষতিগ্রস্ত বা চর্বিযুক্ত হয়েছে যে হিপ যুগ প্রতিস্থাপন entails প্রথাথিসিস হিসাবে উল্লেখ। হিপ জয়েন্টের জন্য প্রস্রাবের বিকল্পগুলি মসৃণ এবং ঘর্ষণহীন আন্দোলন অনুমোদন করে। হিপ প্রতিস্থাপন এছাড়াও 65 বছরের চেয়ে বয়স্ক রোগীদের মধ্যে হিপ আর্থ্রাইটিসের জন্য সুবর্ণ মান হিসাবে সুপারিশ করা হয় এবং উন্নত হিপ ধ্বংস সঙ্গে রোগীদের সঙ্গে বা হিপ এর পরিবর্তন শারীরস্থান। যত্ন এবং মানের আন্তর্জাতিক মান সঙ্গে কম খরচে ভারতে হিপ প্রতিস্থাপন করা সম্ভব হয়।

ভারতে হিপ প্রতিস্থাপন অপারেশনের মাধ্যমে কোন অবস্থার প্রতিকার করা যেতে পারে?


যদি আপনার হিপ আর্থ্রাইটিস দ্বারা ক্ষতিগ্রস্ত হয়, একটি ফ্র্যাকচার বা অন্যান্য শর্ত, হাঁটার বা চেয়ারে বসে বা বাইরে যাওয়ার মতো সাধারণ ক্রিয়াকলাপ বেদনাদায়ক এবং কঠিন হতে পারে আপনার হিপ শক্ত হতে পারে এবং এটি আপনার জুতা এবং মোজা করা কঠিন হতে পারে। আপনি বিশ্রাম সময় অস্বস্তিকর বোধ করতে পারে আপনি হিপ ব্যথা সম্মুখীন হলে আপনি হিপ প্রতিস্থাপন বিবেচনা পারে যে:
  • ব্যথা ঔষধ সত্ত্বেও, জেদ
  • হাঁটু বা ওয়াকারের সাথে এমনকি হাঁটার সাথে ওয়ারেনস
  • আপনার ঘুমের সঙ্গে হস্তক্ষেপ
  • সিঁড়ি আপ বা নিচে আপনার ক্ষমতা প্রভাবিত করে
  • একটি বসানো অবস্থান থেকে উঠতে এটি কঠিন করে তোলে

ভারতে হিপ প্রতিস্থাপন সার্জারির জন্য সর্বোত্তম সার্জন কে? 

এ্যাপোলো হসপিটাল চেন্নাইতে ডঃ বিজয় বোস সার্জন এশিয়ার যুগ্ম পুনর্গঠন ইনস্টিটিউটের যুগ্ম পরিচালক এবং জ্যেষ্ঠ কনসালট্যান্টের যুগ্ম পুনর্গঠন সার্জন এবং চেন্নাইয়ের এসআরএম ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেস। তিনি হিপ প্রতিস্থাপন শল্য চিকিৎসার মহান অভিজ্ঞতা আছে তিনি ২300 হিপ সার্ফিং সার্জারি অর্জন করেছেন। তিনি তরুণ রোগীর একটি বিশেষ আগ্রহ হিপ arthroplasty আছে। তিনি এশিয়াতে ডেল্টা মোশন হিপের অগ্রদূতও। তিনি একটি পুরস্কার বিজয়ী হিপ প্রতিস্থাপন সার্জন যিনি সামগ্রিক হিপ প্রতিস্থাপন উপস্থিত অতি - আধুনিক কৌশল নেতৃস্থানীয় প্রান্তে, এবং কমপক্ষে আক্রমণাত্মক কৌশল। ডঃ বিজয় বোস ভারতের শীর্ষ হিপ সার্জন, বহির্বিশ্বে (একই দিন) ক্ষুদ্রতম আক্রমণাত্মক অগ্রদূত হিপ প্রতিস্থাপন সঞ্চালন ভারতে প্রথম। তাঁর দক্ষতা আপনাকে আপনার প্রয়োজন অনুসারে বিভিন্ন সমাধান এবং একটি নতুন হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচার কৌশল সরবরাহ করে যা বিকিনি রেখা বরাবর ত্বককে গোপন করে। তিনি তার রোগীদের জন্য গুণগত যত্ন প্রদান করেন। তিনি শ্রেষ্ঠত্বের খ্যাতি অর্জন করেছেন যা ভারতবর্ষে অনেকদূর এগিয়েছে।

ভারতে হিপ প্রতিস্থাপন অপারেশনের সাফল্যের হার কী ডঃ বিজয় বসুর সাথে?

এই অস্ত্রোপচারের জন্য সাফল্যের হার উচ্চতর, হিপ ব্যথা থেকে ত্রাণের সম্মুখীন 95% এর বেশি রোগীদের সঙ্গে। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ডঃ বিজয় বসুর হিপ সার্জনের সাফল্যের হার হ'ল সার্জারির 10 বছর পর 90-95% এবং ২0 বছর 80-85%। যদি কোন দিন একটি ইমপ্ল্যান্টটি ঢোকানো হয় তবে তা নতুন হিপ রিপ্লেসমেন্টের পুনর্বিবেচনাযোগ্য। কম্পিউটার ন্যাভিগেশন এর সাহায্যে আধুনিক ভাসমান উপকরণগুলি হিপ প্রতিস্থাপনের জন্য 30 বছর পর্যন্ত দীর্ঘমেয়াকে বাড়াতে পারে। হিপ প্রতিস্থাপন অস্ত্রোপচারের চিকিৎসা সাধারনত একটি সাফল্য, তবে সিস্টেমের পরিপূরক পুনর্বাসন সময়কালের কারণে আংশিকভাবে যে অস্ত্রোপচার পদ্ধতি অনুসরণ করে।

ভারতে হিপ প্রতিস্থাপন অপারেশনের সময় ডঃ বিজয় বোসের সুপারিশের সমস্যা (জটিলতা) প্রতিরোধ করা

অস্ত্রোপচারের পর জটিলতা বজায় রাখার সম্ভাবনাকে কমাতে ড। বিজয় বোস অনেক কিছু করবেন। অস্ত্রোপচারের পরে আপনার রক্তচাপ, তাপমাত্রা এবং পালস প্রায়ই নেওয়া হবে। আপনার অস্ত্রোপচার লেগ আন্দোলন, অনুভূতি, প্রচলন এবং নাড়ি জন্য প্রায়ই চেক করা হতে পারে। রক্ত জমাট বাঁধা প্রতিরোধ করার জন্য আপনি ঔষধ পাবেন আপনার শ্বাস প্রশ্বাসের সিস্টেমকে রক্ষা করতে সাহায্য করার জন্য গভীর শ্বাস, কাশি কাটা এবং সুপারিশ করুন।

সম্পর্কিত পোস্ট: চেন্নাইতে ড। বিজয় সি বোস শ্রেষ্ঠ মোট হিপ প্রতিস্থাপন সার্জনের সাথে ইমেইল অ্যাপয়েন্টমেন্ট

আজকে আপনার প্রয়োজনীয় সাহায্য পান আমাদের অভিজ্ঞ পেশাদার কর্মীরা আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত এবং আপনার প্রত্যাশা অতিক্রম করবে। আমরা সব আমাদের রোগীদের হিপ সার্জারির অবস্থা রাষ্ট্র অফার এবং অনেক হিপ রোগের পরিসীমা মূল্যায়ন করতে পারেন। আরো পেতে আমাদের সাথে যোগাযোগ করুন:

ইমেল এবং অ্যাপয়েন্টমেন্ট

ইমেল - dr.vijaybose@jointsurgeryhospital.com

কল এবং Whats অ্যাপ্লিকেশন - +91 9860432255


ওয়েবসাইট দেখুন: https://jointreplacementsurgeryhospitalindia.com/doctors/bangla-contact-dr-vijay-c-bose-top-hip-surgeon-apollo-hospital-chennai-india.php

ট্যাগ্স: চেন্নাইতে সেরা হিপ সার্জনের সাথে অ্যাপয়েন্টমেন্ট, আপেলো হাসপাতাল চেন্নাইতে শীর্ষস্থানীয় হিপ সার্জনে ইমেল করুন, ভারতে সেরা হিপ প্রতিস্থাপন সার্জন, ভারতে হিপ রিফাইফাইজিং বিশেষজ্ঞ, ডাঃ বিজয় বোস ভারতের শীর্ষ 10 হিপ সার্জনে, সর্বমোট সেরা সার্জন ভারতে হিপ প্রতিস্থাপন, ভারতে হিপ প্রতিস্থাপন, ডঃ বিজয় বোস শীর্ষ অস্থির চিকিত্সক সার্জন ভারতে মোট হিপ সার্জারি জন্য বিখ্যাত অস্থির চিকিত্সক সার্জন, এ্যাপোলো চেন্নাতে ড। বিজয় সি বোস হিপ সার্জন, ভারতের হিপ Resurfacing জন্য সেরা অস্থির সার্জন, যোগাযোগ হিপ জন্য বিখ্যাত সার্জন ভারতে রিসার্ফিং, ড। বিজয় বসুর সাথে অ্যাপয়েন্টমেন্ট, অ্যাপোলো হাসপাতালে চেন্নাইতে হিপ সার্জারি নিয়োগ, ড। বিজয় সি বোস যোগাযোগের সংখ্যা, ডঃ বোস হিপ সার্জন ইমেল ঠিকানা
ভারতের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন খুঁজুন যোগাযোগ ডঃ বিজয় সি বোস ভারতের সেরা হিপ প্রতিস্থাপন সার্জন খুঁজুন যোগাযোগ ডঃ বিজয় সি বোস Reviewed by Lena Rivera on August 25, 2018 Rating: 5

No comments:

ads 728x90 B
Powered by Blogger.